• বুধবার, ২২ মে ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জের ৩ উপজেলার নির্বাচনে মোতায়েন ৭ প্লাটুন বিজিবি সদস্য নিকলীতে রাত পোহালেই ভোট, মোটরসাইকেল ও আনারসের মাঝে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস র‌্যাব হেফাজতে গৃহবধূর মৃত্যু ভৈরবের ৪ র‌্যাব সদস্যসহ নান্দাইলের এক এসআই প্রত্যাহার কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে আবুল হোসেন লিটন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করিমগঞ্জে বারঘড়িয়া ফাজিলখালী ইসলামিয়া দাখিল মাদরাসায় ৪ তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন

ডা. রকিব হত্যার বিচারের দাবীতে ভৈরবে ডাক্তারদের মানববন্ধন

ডা. রকিব হত্যার বিচারের দাবীতে
ভৈরবে ডাক্তারদের মানববন্ধন

# মিলাদ হোসেন অপু :-

বাগেরহাট ম্যাটস এর অধ্যক্ষ বিএমএর আজীবন সদস্য ডাক্তার আব্দুর রকিব খান এর হত্যাকারীদের দ্রুত বিচার ট্রাইব্যুনালে বিচারের দাবীতে ভৈরবে মানববন্ধনে কালোব্যাজ ধারণ ও ১ মিনিট নিরবতা কর্মসূচী পালন করা হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারী ও ভৈরবের বেসরকারী হাসপাতালের ডাক্তারদের অংশ গ্রহণে সোমবার দুপুর ১টার দিকে ভৈরব কমলপুর ট্রমা হাসপাতালে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে খুলনায় কর্মক্ষেত্রে রোগীর স্বজনদের হাতে নিহত ডা. মোহাম্মদ আব্দুর রকিব খান স্মরণে কেন্দ্রীয় বিএমএর কর্মসূচীর সাথে একাত্মতা ঘোষণা করে বিএমএ, কিশোরগঞ্জ জেলা শাখা। কিশোরগঞ্জ জেলা শাখার উদ্যোগে ট্রমা হাসপাতাল প্রাঙ্গণে রকিব খান এর স্মরণে কালো ব্যাজ ধারণ ও ১ মিনিট নিরবতা পালন করা হয়েছে।
এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ও উপজেলা প.প. কর্মকর্তা ডা. বুলবুল আহম্মদ, সাবেক প.প. কর্মকর্তা ডা. কামাল উদ্দিন, আবাসিক মেডিকেল অফিসার ডা. কিশোর কুমার ধর, চর্ম ও যৌন রোগ কনসালটেন্ট ডা: ফেরদৌস হায়দার, বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন এর উপদেষ্ঠা ডা. আমিন উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি ও ডক্টরস ক্লাব অব ভৈরবর যুগ্ম সাধারণ সম্পাদক ডা. মো. নজরুল ইসলাম. কোষাধ্যক্ষ ডা. মামুনসহ ভৈরবের সকল সরকারি ও বেসরকারি চিকিৎসকবৃন্দ উপস্থিত ছিলেন।
মানববন্ধনে বক্তারা অবিলম্বে হত্যাকারীর দ্রুত ট্রাইব্যুনালে বিচার করার দাবি জানান। তা না হলে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সদস্যরা কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে বলেও জানায় তারা। এছাড়াও ডাক্তারদের চিকিৎসা ক্ষেত্রে সুরক্ষা নিশ্চিত করতে সরকারের প্রতি আহ্বান জানান।
প্রসঙ্গত, গত ১৫ জুন খুলনায় রাইসা ক্লিনিকের পরিচালক ও খুলনা ম্যাটস্ এর অধ্যক্ষ ডা. মো. আব্দুর রকিব খানের উপর হামলা চালিয়ে নৃশংসভাবে হত্যা করে রোগীর স্বজনেরা।
 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *